বাঙ্গালহালিয়ায় গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

338

|| রাজস্থলী প্রতিনিধি ||

রাজস্থলী উপজেলার ৩নং বাঙ্গালহালিয়া ছাগলখাইয়া এলাকায় অনীমা দাশ (২৫) নামক এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ আগস্ট) সকাল ১১টায় নিজ শাশুরবাড়ীতে সিলিং ফ্যানের সাথে দড়ি লাগিয়ে গলায় ফাঁস দেওয়ার পর তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে।

খবর পেয়ে চন্দ্রঘোনা থানার পুলিশ লাশ ময়না তদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার একই এলাকার জুয়েল দাশের সাথে বিয়ে হয় অনীমার। তাদের ঘরে ৩ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। মঙ্গলবার সকালে অনীমার সাথে তার স্বামীর কথা কাটাকাটি হয়। পারিবারিক কলহের জের ধরে নিজ রুমে গলায় রশি দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলু আত্মহত্যা করে।

পরে বাড়ীর লোকজন তাকে ফ্যানের সাথে ঝুলতে দেখে দ্রুত উদ্বার করে স্থানীয় ডাক্তারের কাছে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষ করেন। এবিষয়ে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, তিনি স্বামীর সাথে কলহের জের ধরে আত্মহত্যা করেন। এখন কেন আত্মহত্যা করেছেন নিশ্চিত না। এ কারনে লাশ ময়না তদন্ত করা হবে। আপাতত এ বিষয়ে অপমৃত্য মামলা হবে। ময়নাতদন্তের পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।