বিভাগীয় সম্মাননা পেলেন রাঙামাটির তিন মুক্তিযোদ্ধা

343

॥ স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চট্টগ্রামে প্রথম বিভাগীয় কমিটির সম্মেলনে কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নেতৃন্দের মাঝে ক্রেস্ট প্রদান করা হয় । চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে রাঙামাটি জেলার তিনজন বীর মুক্তিযোদ্ধা সন্তানসহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

রাঙামাটির সম্মাননা প্রাপ্ত নেতৃবৃন্দরা হলেন আহ্বায়ক মোঃ রাসেল তালুকদার, সদস্য সচিব শাহ আলম বাদশা কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক শাহাদাত হোসেন। এছাড়াও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সোলায়মান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম সহ কেন্দ্রীয় কমিটির ১৫ জন্য অন্যান্য জেলার ২৫ জন নেতৃবৃন্দের মাঝে উপহার স্বরূপ ক্রেষ্ট তুলে দেওয়া হয়।

চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি কপিল উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্বাস উদ্দিন’র নেতৃত্বে এসময় কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ সাত দফা অধিকার আদায়ের লক্ষ্যে আগামী ২৩ ফেব্রুয়ারি শাহবাগ চত্বরে অবস্থান কর্মসূচি সফল ও স্বার্থক করতে চট্টগ্রাম বিভাগসহ বাংলাদেশের সকল বীর মুক্তিযোদ্ধা সন্তানদের আহ্বান জানিয়েছে। এদিকে দেশ ও জাতীয় কল্যাণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল কাজ করে যাবে বলে জানিয়েছেন সংগঠনের মহাসচিব সফিকুল ইসলাম বাবু।
অনুষ্ঠান শেষে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের মহাসচিব সফিকুল ইসলাম বাবু’র ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান সোলায়মান মিয়া, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি কপিল সাধারণ আব্বাস, সহ-সভাপতি জাহাঙ্গীরসহ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। রাঙামাটি আহ্বায়ক মো. রাসেল তালুকদার যুগ্ম-আহ্বায়ক ফাহমিদা আক্তার, সাগর দেওয়ান, আবু তাহের, সদস্য সচিব শাহ আলম বাদশা, সদস্য হাবিবা, রুমিসহ চট্টগ্রাম বিভাগের বিভিন্ন জেলার নেতৃবৃন্দ।