রাঙামাটিতে নারী ও শিশু অধিকার ফোরামের প্রতিবাদি মোমবাতি প্রজ্জলন

402

॥ স্টাফ রিপোর্টার ॥

রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ছাত্রী আনুসকাকে ধর্ষণ ও হত্যাসহ দেশব্যাপি নারী ও শিশুদের প্রতি নির্যাতন ও নিপীড়নের প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম কেন্দ্রীয় কমিটি ঘোষিত মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠান আজ রোজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১ মিনিটে রাঙামাটি জেলা বিএনপির কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট দীপেন দেওয়ান, জাসাস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিসেস মৈত্রী চাকমা। নারী ও শিশু অধিকার ফোরাম রাঙামাটি জেলা শাখার আহ্বায়ক নূরজাহান বেগম পারুল, সদস্য সচিব সালেহা বেগম, রাঙামাটি জেলা বিএনপির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আমির মোহাম্মদ ছাবের, পৌর শ্রমিক দলের সভাপতি মোজাফফর হোসেন, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক আল-আমিনসহ নারী ও শিশু অধিকার ফোরামের শতাধিক নেতাকর্মী।

প্রধান অতিথির বক্তব্য দীপেন দেওয়ান বলেন, বর্তমান সরকারের স্বৈরাচারী আচরণের ফলে সামাজিক পরিস্থিতি দিন দিন অবনতির দিকে ধাবিত হচ্ছে। দিন দিন হত্যা. গুম ধর্ষণের হার বেড়েই চলেছে। তাই অতিসত্ত্বর শেখ হাসিনার সরকারকে পদত্যাগ করতে বাধ্য করে দেশের ভবিষ্যৎ প্রজন্মকে বর্তমানে চলমান এই অমানবিক পরিস্থিতির হাত থেকে রক্ষা করতে হবে।