বিলাইছড়িতে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ

81

॥ বিলাইছড়ি প্রতিনিধি ॥

সোমবার (১৬ মে) “মুজিব বর্ষের উদ্দীপন আনসার ভিডিপি আছে সারাক্ষণ” প্রতিপাদ্যকে সামনে রেখে বিলাইছড়ি উপজেলাতে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আনসার ও ভিডিপি’র কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সহকারী জেলা কমান্ড্যান্ট ও জেলা কমান্ড্যান্ট (চঃদাঃ) ফয়জুল বারী। উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর, সহকারী জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আনোয়ার জাহিদ, বিলাইছড়ি উপজেলার আনসার ও ভিডিভির টিআই মিজানুর রহমান ও মল্লিকা চাকমা ও বরকল উপজেলার টিআই এহছান। পরে উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদ্বয়কে সম্মাননা ক্রেস্ট প্রদান, উপজেলার আনসার ও ভিডিপির ৩ জনকে বাইসাইকেল, একজনকে টর্চলাইট ও সেলাই মেশিন, ১০ জনকে ছাতা ও সকল সদস্যকে ভাতা প্রদান করা হয়।

তাছাড়া প্রধান অতিথির সহায়তায় উপস্থিত সকলকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়। এর আগে সকালে প্রধান অতিথি ফয়জুল বারী ফিটা কেটে অনুষ্ঠান উদ্বোধন করেন।