মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে রাঙামাটির রাসেল

302

|| স্টাফ রিপোর্টার ||

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের ২য় তম সম্মানের রাঙামাটি জেলার বীর মুক্তিযোদ্ধা সন্তান মো. রাসেল তালুকদার কে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সংগঠনের নবনির্বাচিত চেয়ারম্যানসোলায়মান মিয়া এক ভিডিও বার্তার মাধ্যমে ১৫৪ জনের কেন্দ্রীয় আংশিক কমিটির ঘোষণা করেন।

এতে চেয়ারম্যান সোলায়মান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু মো. রাসেল তালুকদারকে (৬নং পার্বত্য চট্টগ্রাম) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে বলে নাম ঘোষণা করেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করে মো. রাসেল তালুকদার বলেন, আমি বর্তমানে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাঙামাটি জেলা কমান্ড কাউন্সিলের বর্তমান সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছি। কেন্দ্রীয় কমিটির এ পদ আমার কার্যক্রমকে আরো বেগবান করবে। আমি মুক্তিযোদ্ধা সন্তানদের অধিকার আদায়ে দীর্ঘদিন যাবত কাজ করে যাচ্ছি আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় তিনি চেয়ারম্যান সোলায়মান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য- মোহাম্মদ রাসেল তালুকদার মুক্তিযোদ্ধা সন্তান সংসদ রাঙামাটি জেলা কমান্ড কাউন্সিলের বর্তমান সভাপতি ও তার পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃআব্দুল শুক্কুর তালুকদার।