মুক্তিযোদ্ধা সন্তান সংসদের কেন্দ্রীয় সাংগঠনিক রাঙামাটির রাসেল

468

॥ স্টাফ রিপোর্টার ॥
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল রাঙামাটি পার্বত্য জেলা শাখার সভাপতি মো. রাসেল তালুকদার (জুয়েল) কে সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম অঞ্চল) হিসেবে মনোনীত করেছে।

সংবাদ মাধ্যমে প্রেরিত পত্র অনুযায়ী রোববার ১৬ জানুয়ারি ২০২২ খ্রিষ্টাব্দ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল এর চেয়ারম্যান  সোলায়মান মিয়া ও মহাসচিব সফিকুল ইসলাম বাবু’র স্বাক্ষরে মো. রাসেল তালুকদার (জুয়েল) কে সাংগঠনিক সম্পাদক (পার্বত্য অঞ্চল) পদ প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

পত্রে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সদস্য মো. রাসেল তালুকদার (জুয়েল) কে সর্বোচ্চ নীতিনির্ধারণী সংসদ সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম অঞ্চল) হিসেবে মনোনীত করেছে। তবে শর্ত থাকে যে, গঠনতন্ত্রের কলাম ৭ মোতাবেক সব ধরণের শর্ত আপনাকে মেনে চলতে হবে। তা নাহলে গঠনতন্ত্রের কলাম ৭ পরিপন্থি বলে গণ্য হবে। উল্লেখ থাকে যে, গঠনতন্ত্রের কলাম ৫ এর উদ্দেশ্য ও লক্ষ্য বাস্তবায়নে আপনাকে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হলো। গঠনতন্ত্রের কলাম ১ (ভূমিকা) আপনার হৃদয়ে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন করতে হবে।

আরো শর্ত থাকে যে, কলাম ১ হতে ১৬ পর্যন্ত সকল বিধিমালা ধারা মানিয়া বিভাগ ও জেলা সহ সকল কমিটি পরিচালনার জন্য পরামর্শ দিতে হবে। সকল মুক্তিযোদ্ধা পরিবারের পাশে থেকে তাদের সক সমস্যা সমাধান এবং মুক্তিযোদ্ধা পরিবারের নায্য দাবী আদায়ের জন্য সোচ্চার থাকতে হবে। সামাজিক উন্নয়নে আপনার সক্রিয় ভূমিকা পালন একান্তভাবে কামনা করছি। আপনাকে প্রতি মাসের ৫ তারিখের মধ্যে সংগঠনের কার্যক্রমের প্রতিবেদন পেশ করতে হবে। সংগঠনের পোস্টার, লিফলেট, ভিজিটিং কার্ড সহ সকল প্রচার পত্রে বঙ্গবন্ধুর ছবিসহ লাল সবুজ রং হতে হবে। মাসের প্রথম শুক্রবার বিকাল ৪ঘটিকায় কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠন এর সভা অনুষ্ঠিত হবে আপনার উপস্থিতি কামনা করছি।

এবিষয়ে যোগাযোগ করা হলে- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের চেয়ারম্যান সোলায়মান মিয়া, মহাসচিব সফিকুল ইসলাম বাবুসহ সংগঠনের সকল নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন মোঃ রাসেল তালুকদার।