রাঙামাটিতে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন করলেন মুছা মাতব্বর

848

॥ স্টাফ রিপোর্টার ॥
সবধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে রাঙামাটিতে কার্যক্রম শুরু করেছে এনআরবিসি ব্যাংক লিমিটেড।

রবিবার (২৮ নভেম্বর) সকালে রাঙামাটির রিজার্ভ বাজারে ব্যাংকটির শাখা উদ্বোধন করেন  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঙামাটি জেলা পরিষদের সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর।

এনআরবিসি ব্যাংক রাঙামাটি জেলা শাখার ম্যানেজার সুব্রত চাকমার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- বিশিষ্ট সমাজসেবক মমতাজ উদ্দীন, বি আলম ট্রেডার্সের সত্ত্বাধিকারী মো. রোকন উদ্দীন, তৈয়্যাবিয়া আইডিয়াল স্কুলের অধ্যক্ষ আকতার হোসেন প্রমূখ।

বক্তব্য মুছা মাতব্বর বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর দেশে অর্থনৈতিক উন্নয়ন হয়েছে। তার ধারাবাহিকতায় রাঙামাটির জনসাধারণ অর্থনৈতিকভাবে স্বাাবলম্বী হয়েছে। ইতিপূর্বে অনেক ব্যাংক রাঙামাটিতে তাদের শাখা উদ্বোধন করার পাশাপাশি সফলতার সহিত কার্যক্রম পরিচালনা করছে। তিনি সঠিক ও বৈধ ভাবে গ্রাহকদের সেবা প্রদানের জন্য এনআরবিসি ব্যাংক কর্তৃপক্ষকে আহ্বান জানান। এর পাশাপাশি সারা দেশের ন্যায় এনআরবিসি ব্যাংক রাঙামাটিতেও সফলতার সাথে কার্যক্রম পরিচালনা করতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

ব্যাংকের ম্যানেজার সুব্রত চাকমা বলেন, সারাদেশে এনআরবিসি ব্যাংক এর শাখা এবং উপশাখা রয়েছে। যার কারণে যেকোনো জেলা থেকে গ্রাহকরা সেবা নিতে পারবে। এ ব্যাংক থেকে ব্যবসায়ী এবং নারী উদ্যোক্তারা ক্ষুদ্র ঋণ গ্রহণের বিশেষ সুবিধা পাবে। পাশাপাশি ই-টেন্ডারিং ভিক্তিক সেবাও মিলবে এ ব্যাংক থেকে। গত বছর ই-টেন্ডারিং কার্যক্রমের জন্য বাংলাদেশে প্রথম স্থানে থেকে বাংলাদেশ ব্যাংক কর্তৃক পুরস্কার অর্জন করেছে এনআরবিসি ব্যাংক।