রাঙামাটিতে দশদিনব্যাপী ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প

440

sports-pic-2
॥ মোঃ হান্নান ॥

দশদিনব্যাপী ভলিবল প্রশিক্ষণ ক্যাম্প সোমবার রাঙামাটিতে শেষ হয়েছে। তৃণমূল হতে প্রতিভাবান খেলোয়াড় সংগ্রহ করে তাদের প্রতিভা বিকাশের লক্ষ্যে এ প্রশিক্ষণ পরিচালিত হয়।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপ-পরিষদের আয়োজনে কর্মসূচির সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙমাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

রাঙামাটি স্টেডিয়ামের কনফারেন্স রুমে এ অনুষ্ঠানে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার ভলিবল উপ-পরিষদের আহবায়ক প্রীতম রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমা, সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

পৌরমেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, প্রশিক্ষণই শেষ কথা নয়, প্রশিক্ষণে অর্জিত জ্ঞান, কলাকৌশলকে কাজে লাগিয়ে নিজেকে ভালো মানের খেলোয়াড় হিসেবে গড়ে তুলতে। ভলিবলে রাঙামাটির গৌরবোজ্জল ইতিহাস রয়েছে। সে ইতিহাসকে আবারো নতুন করে, নতুন মাত্রায় পরিচিত করে তুলতে হবে।

তিনি নারী প্রশিক্ষনার্থীদের উদ্দেশ্যে বলেন, নারীরা আর ঘরের বোঝা নয়। খেলাধুলায় নারী প্রতিনিধিত্ব প্রশংসনীয়। আশা করি এ অঞ্চলের নারীরা সুনাম অর্জনে আরো বেশি মনোযোগী হবেন।