রাঙামাটিতে বৈশাখী টিভির ১১বছর পূর্তি

296

OLYMPUS DIGITAL CAMERA

 
স্টাফ রিপোর্টার, ২৭ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : রাঙামাটিতে বৈশাখী টেলিভিশনের ১১বছর পূর্তি পালন করা হয়েছে। চ্যানেলটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রোববার সকালে রাঙামাটি শহরের শহীদ আব্দুল আলী একাডেমী প্রাঙ্গন থেকে বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাঙামাটি প্রেস ক্লাবের সামনে শেষ হয়। শোভাযাত্রা পরবর্তী এক অনুষ্ঠানে কেক কেটে বৈশাখী টেলিভশনের ১১বছর পূর্তির উৎসব পালন করা হয়।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মুছা মাতব্বর বৈশাখি টেলিভিশনকে বস্তুনিষ্ট সংবাদ ও স্বাধীন বাংলাদেশের অন্যতম প্রতিনিধি হিসেবে মন্তব্য করেন। তিনি বলেন, আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরার মাধ্যমে বৈশাখি টেলিভিশন বাংলা টিভি চ্যানেল গুলোর মধ্যে আলাদা একটি স্বকীয় বৈশিষ্ট স্থাপন করতে সক্ষম হয়েছেন। মুছা মাতব্বর আরো বলেন, আমি সবসময় বৈশাখী টেলিভিশনের দিনদিন উন্নতি কামনা করি। আসছে নতুন বছরে বৈশাখী যেন তার নতুন নতুন সৃষ্ঠি বাংলার মানুষকে উপহার দিতে পারে বৈশাখীর কাছে আজকে এ প্রত্যাশা।

বৈশাখি টেলিভিশনের রাঙামাটি জেলা প্রতিনিধি কামাল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, রাঙামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটি পত্রিকার সম্পাদক আনোয়ার আল হক, রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি শামসুল আলম,  প্রেসক্লাবে সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী ও রিপোটার্স ইউনিটের সভাপতি সুশিল প্রসাদ চাকমা প্রমুখ।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান