রাঙামাটিতে ভূট্টোর জন্য ভোট চাইলেন খালেদা জিয়ার সামরিক উপদেষ্টা রুহুল আমীন

477

xd ,,,12

স্টাফ রিপোর্টার, ২৪ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি : রাঙামাটি পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ভূট্টোর পক্ষে প্রচারণায় নেমেছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার সামরিক উপদেষ্টা রুহুল আমীন এবং চট্ট্রগ্রাম মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন। বৃহস্পতিবার সকালে শহরের বিভিন্ন এলাকায় তিনি প্রচারণা চালান।

রাঙামাটি বিএনপি’র নির্বাচনী প্রচারণা সরগরম করতে বেগম খালেদা জিয়ার নির্দেশে মেয়র ভূট্টোর পক্ষে প্রচারণার চালানোর জন্য রাঙামাটিতে এসেছেন বিএনপি’র এই দুই কেন্দ্রীয় নেতা। রাঙামাটি শহরের রিজার্ব বাজার এলাকায় ভোটারদেও কাছে গিয়ে মেয়র প্রার্থী ভুট্টোর পক্ষে ভোট চান বিএনপি’র নেতারা।

এ সময় প্রচারণায় অন্যান্যদের মধ্যে ছিলেন, রাঙামাটি জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও কেন্দ্রীয় বিএনপি’র সহধর্ম বিষয়ক সম্পাদক দীপেন দেওয়ান, রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সদর থানা বিএনপি’র সভাপতি এডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা যুব দলের সাধারণ সম্পাদক মো: ইলিয়াস, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ সায়েমসহ বিএনপি’র অঙ্গ সংগঠনের নেতারা।

পৌর নির্বাচন সুষ্ঠু হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রুহুল আমীন বলেন, এ সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন হবে না তা আমি বিশ্বাস করি। অতীত ইতিহাস তাই বলে। পার্বত্য জেলা রাঙামাটি পৌর আসন ধরে রাখার ব্যাপারে কতটুকু আশাবাদী এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি শতভাগ আশাবাদী। আমার পর্যবেক্ষণ বলে, রাঙামাটি জনগণের প্রত্যক্ষ ভোটে রাঙামাটি পৌরসভা নির্বাচনে আমরা আবারো জয়ী হবো।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান, সূত্র- অন্য মিডিয়া