রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় ৩২ জন আহত

229

p.1`

স্টাফ রিপোর্টার, ৮ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : শুক্রবার সকালের দিকে রাঙামাটি শহরের রেডিও স্টেশন এলাকায় একটি যাত্রীবাহী বাস উল্টে গিয়ে ৩২ জন যাত্রী আহত হয়েছে। এর মধ্যে ৪জনকে গুরুত্বর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার  সকালের দিকে রাঙামাটি শহর থেকে বাঘাইছড়ি উপজেলার মারিশ্যাগামী একটি যাত্রীবাহী বাস রেডিও ষ্টেশন এলাকার পাহাড়ের ঢাল বেয়ে উঠার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি রাস্তার মধ্যে উল্টে গিয়ে ৩২ জন আহত হয়। দুর্ঘটনার পর স্থানীয় লেকাজন আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করে। গুরুতর আহতরা হলেন- বিষুবাবু চাকমা (১৩), ভাগ্যছায়া চাকমা, শফিকুল ইসলাম ও সুকুমার দে।

দুর্ঘটনার খবর পেয়ে রাঙামাটি জেলা প্রশাসক মো. সামসুল আরেফিন দুর্ঘটনাস্থল ও হাসপাতালে আহতদের দেখতে যান। আহতদের সুচিকিৎসার নির্দেশনা দেন।

রাঙামাটি জেলা  সিভিল সার্জন ডা. ¯েœক কান্তি চাকমা জানান, সড়ক দুর্ঘটনায় ৩২ জন আহত হয়েছে। এর মধ্যে গুরুত্বর আহত অবস্থায় ৪জনকে  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকী আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান