রাঙামাটিতে হেরোইন ও ইয়াবাসহ যুবক আটক

496

 

OLYMPUS DIGITAL CAMERA
OLYMPUS DIGITAL CAMERA

॥ স্টাফ রিপোর্টার ॥ রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে ৫.৪০ গ্রাম হেরোইন এবং ১০ পিচ ইয়াবা সহ এক যুবককে আটক করেছে। মঙ্গলবার কোতয়ালী থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদের নেতৃত্বে অভিযান চালিয়ে এই মাদক উদ্ধার হয় বলে জানা গেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যর আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। থানা সূত্রে জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি শহরের আাসামবস্তি এলাকা থেকে ইয়াবা-হেরোইনসহ মনসুর (৩০) নামের এই যুবককে আটক করে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টায় ওই এলাকায় গোপেনে হেরোইন বিক্রির সময় পুলিশ তাকে হাতেনাতে আটক করে।

পুলিশ জানায় আটককৃত এ যুবকের শরিরে তল্লাশি চালিয়ে তার কাছ থেকে এসময় ৫.৪০ গ্রাম হেরোইন এবং ১০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যর আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা।

এ ব্যাপারে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, আটককৃত এই যুবক দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে। তাকে এর আগেও একবার মাদকসহ আটক করে আদালতে সোপর্দ করা হয়। ওসি জানান গ্রেফতারকৃত এ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হবে।

প্রসঙ্গত, রাঙামাটি শহরে বিগত কিছুদিন আগে হঠাৎ করে মাদক ব্যবসায়ীদের উৎপাত বেড়ে গেলে, অভিভাবক সমাজ উঠতি তরুণদের নিয়ে বেশ দুঃশ্চিন্তায় পড়ে যান। এই খবরে পুলিশ নড়ে চড়ে বসে। সম্প্রতি কোতয়ালী থানা পুলিশ শহরে বেশ কয়েখ জায়গায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ মাদক ও বেশ ক’জন মাদক বিক্রেতাকে আটক করেছে। তবে দুঃশ্চিন্তার বিষয় হলো, মাদক বিক্রেতারা ধরা পড়লেও আইনের ফাঁক ফোঁকর গলে আবার বেরিয়ে এসে এই ব্যবসা শুরু করে।