রাঙামাটিতে ৬ মার্চ সকাল-সন্ধ্যা হরতাল

487

॥ রাঙামাটি প্রতিনিধি ॥

রাঙামাটি মেডিকেল কলেজ এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ও ভর্তিতে পার্বত্য কোটা চালু, বিতর্কিত পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন সংশোধনী আইন-২০১৬ অবিলম্বে বাতিল করাসহ পার্বত্য বাঙালি ছাত্র পরিষদের নিয়মিত ৮ দফা দাবি আদায়ের লক্ষ্যে আগামী ৬ মার্চ সোমবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে।

শনিবার গনমাধ্যমে পাঠানো পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান খান স্বাক্ষরিত এক বিবৃতিতে রাঙামাটি পার্বত্য জেলায় সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালন করার জন্য জেলার সর্বস্তরের মানুষের প্রতি আহ্বান জানিয়েছেন।

বিবৃতিতে অন্যান্যের মধ্যে স্বাক্ষর প্রদান করেছেন পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য সচিব শাব্বির আহম্মদ, রাঙামাটি জেলা কমিটির সভাপতি মুহাম্মদ ইব্রাহীম, সিনিয়র সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, সহসভাপতি মোঃ হানিফ, মোঃ সোহেল, যুগ্ম সম্পাদক মোঃ আবছার, এহসানুল হক মুন্না, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান খান, অর্থ সম্পাদক তোফায়েল আহম্মদ, রাঙ্গামাটি কলেজ কমিটির সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

 এছাড়াও নেতৃবৃন্দ রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র শামসুজ্জামানি বাপ্পীকে বহিস্কার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার বহিস্কার আদেশ প্রত্যাহার করার জোর দাবী জানিয়েছেন।