রাঙামাটির চিত্রশিল্পী ইব্রাহীমের ৫দিনব্যাপী একক চিত্র প্রদর্শনী উদ্বোধন

28

॥ গোলাম মোস্তফা ॥
সবুজ পাহাড়ের সৌন্দর্য্য আর সংস্কৃতিকে নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে রাঙ্গামাটির চিত্রশিল্পী মো.ইব্রাহীমের একক চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। রং তুলিতে “ফুরমোনের দেশে রাঙাস্বপন আঁকি” শিরোনামে চিত্রশিল্পী মোঃ ইব্রাহিমের একক চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

রবিবার বিকেলে চারুকলা একাডেমীতে ২য় বারের মতো অনুষ্ঠিত হওয়া এ প্রদর্শনীতে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, সাবেক জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, রাঙ্গামাটি প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক রাঙামাটি পত্রিকার সম্পাদক আনোয়ার আল হক, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন ইসলাম। সভাপতিত্ব করেন রাঙামাটি চারুকলা একাডেমীর পরিচালক ও অধ্যক্ষ রতিকান্ত তঞ্চঙ্গ্যা।

অনুষ্ঠানে উন্নয়ন বোর্ড চেয়ারম্যান চারুকলা একাডেমিতে স্থায়ী আর্ট গ্যালারী স্থাপনের আশ্বাস দেন এবং সকলকে চিত্রকর্ম ক্রয়ের মাধ্যমে চিত্রশিল্পীদের উৎসাহ প্রদানের আহ্বান জানান। দর্শনার্থীরা ১০ থেকে ১৪ জানুয়ারী প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ প্রদর্শনী উপভোগ করতে পারবে।