রাঙামাটি জেলাপ্রশাসকের বিলাইছড়ি উপজেলা পরিদর্শন

407

 

 

p-4
॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি পার্বত্য জেলার জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বিলাইছড়ি উপজেলা কার্যালয় পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার বিলাইছড়ি পরিদর্শনকালে তিনি বিলাইছড়ি উপজেলা প্রশাসন ও থানাসহ বেশ কিছু কর্মসূচিতে অংশ নেন। পরিদর্শনকালে তার সাথে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শুভমঙ্গল চাকমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. ইকরামুল ইসলামসহ প্রমূখ।

পরিদর্শনের অংশ হিসেবে এদিন তিনি বিলাইছড়ি থানা পরিদর্শন করেন। এসময় তিনি থানার বিভিন্ন খবরাখবর নেন এবং কুচকাওয়াজ পরিদর্শন করেন। তাছাড়া তিনি বিলাইছড়িতে পল্লী সঞ্চয় ব্যাংক উদ্বোধন করেন।

তিনি কেংড়াছড়ি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন এবং “মিড ডে মিল” কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। পরে বিলাইছড়ি সেবা প্রত্যাশী সাধারণ নাগরিকদের সরকারি সেবা সম্পর্কিত অভাব অভিযোগ সম্পর্কে বিলাইছড়ি উপজেলায় গণশুনানি গ্রহণ করেন। শুনানিতে উপজেলার বিভিন্ন অঞ্চলের সেবা প্রত্যাশী নাগরিকগণ সরকারি বিভিন্ন সেবা সম্পর্কিত বিষয়ে তাঁদের অভাব অভিযোগ তুলে ধরেন।

জেলা প্রশাসক তাঁদের বক্তব্য শুনে তাৎক্ষণিকভাবে সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনের অংশ হিসেবে লোকাল গর্ভন্যান্স সার্পোট প্রজেক্ট (এল.জি.এস.পি-২) এর আওতায় বিলাইছড়ি উপজেলার ০২ নং কেংড়াছড়ি ইউনিয়ন পরিষদের মা ও শিশুর স্বাস্থ্য সুরক্ষার উপকরণ বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান।