রাঙামাটি জেলা পরিষদ কর্মচারীদের সপ্তাহব্যাপী আইটি প্রশিক্ষণ

420

Pic-01

স্টাফ রিপোর্টার, ৪ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : বিভাগীয় কাজে দক্ষতা বৃদ্ধি ও আইটিতে অভিজ্ঞতা প্রদানের লক্ষ্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের কর্মচারীদের নিয়ে সপ্তাহব্যাপী অফিস ব্যবস্থাপনা ও আইটি বিষয়ক প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে। কার্যালয়ের দাপ্তরিক কাজে গতিশীলতা এবং দক্ষতা আনতে এ কার্যক্রম হাতে নেয়া হয়। প্রশিক্ষণে বিভিন্ন পদের ২৫জন কর্মচারীকে মাইক্রোসফট অফিস, ইন্টারনেট ও ই-মেইল এর ব্যবহারসহ অফিস ব্যবস্থাপনার বাস্তবভিত্তিক দৈনন্দিন কাজ এবং সমস্যা সমাধানের উপর প্রশিক্ষণ প্রদান করা হবে।

সোমবার পরিষদের সম্মেলনকক্ষে এ প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন করেন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা। এ সময় তিনি কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, প্রশিক্ষণের বিকল্প নেই, অফিসের কাজে গতিশীলতা আনতে এবং জনগণকে দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে প্রতিটি কর্মচারীকে তার কাজ সম্পর্কে আরও ভালোভাবে জানার জন্য প্রশিক্ষণ গ্রহণ করতে হবে। তিনি আশা প্রকাশ করেন, এই প্রশিক্ষণের মাধ্যমে কর্মচারীরা অফিসের কাজে আরও দক্ষ হয়ে উঠবে।

এ সময় পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম জাকির হোসেন, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমেদ, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা আবুুল মনসুর চৌধুরী, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা উপস্থিত ছিলেন।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান