রাঙামাটি শহরে পুলিশি অভিযানে চোরাই মোটরসাইকেলসহ আটক ২

43

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে রাঙামাটি শহর থেকে চোরাই মোটর সাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করেছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে রাঙামাটি শহর এলাকার কয়েখটি স্থানে হানা দিউেল্লেখিত মোটর সাইকেল উদ্ধারসহ দচুরির সাথে জড়িত সন্দেহে দুজনকে আটক করতে সক্ষম হয়।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এস.আই (নিঃ)নয়ন কুমার চক্রবর্তী পুলিশ সদস্যদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করে চোরাই মোটর সাইকেলসহ দুই ব্যক্তিকে আটক করে।

ওসি জানান, রাঙামাটি জেলায় মোটর সাইকেল চুরি রোধসহ আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার নির্দেশ দিয়েছেন রাঙামাটি পার্বত্য জেলার পুলিশ সুপার মীর আবু তৌহিদ স্যার, বিপিএম (বার)। তারই অংশ হিসেবে আমরা কোতয়ালী এলাকায় মোটরসাইকেল চুরিসহ অন্যান্য চুরি প্রতিরোধকল্পে চোর-চক্রের মূল হোতাদের আইনের আওতায় নিয়ে আসার জন্য বিস্তারিত পরিকল্পনা নিয়ে কাজ করছি। তিনি জানান, চুরি ও মাদকের বিরুদ্ধে এখন থেকে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত রাখার পাশাপাশি, গুরুত্বপূর্ণ স্থানে পুলিশী চেকপোস্টের মাধ্যমে নজরদারি জোরদার করা হবে।