লংগদুতে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট সম্পন্ন

462

p....3

লংগদু প্রতিনিধি, ১৮ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি : ফাইনাল খেলার মধ্য দিয়ে শেষ হয়েছে লংগদুতে ইউএনও গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট। টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে লংগদু একাদশ। চুড়ান্ত খেলায় তারা মাইনীমুখ শেখ রাসেল ক্রীড়া চক্রকে ২-০ গোলে হারিয়ে চ্যম্পিয়ন ট্রফি জিতে নেয়।

রোববার উপজেলা পরিষদ মাঠে টুর্ণামেন্টের চুড়ান্ত খেলাশেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লংগদু সেনা জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মো. গোলাম আজম। তিনি চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

সমাপনী অনুষ্ঠানে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন আহম্মেদ, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য মো. জানে আলম, ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুল বারেক সরকার উপস্থিত ছিলেন।

দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার প্রথমার্ধে কোন দল গোলের দেখা না পেলেও দ্বিতিয়ার্ধে লংগদু একাদশ শেখ রাসেল ক্রীড়া চক্রকে দুই গোল করে চ্যাম্পিন হয়। গোল দুটি করেন লংগদু একাদশের খেলোয়াড় চৌমোরিন রাখাইন ও হেলাল উদ্দিন। সেরা খেলোয়াড় নির্বাচিত হন চৌমোরিন রাখাইন।

পোস্ট- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান