সদর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মামুন, সচিব ডেনিস

754
॥ স্টাফ রিপোর্টার ॥
মোঃ তৌহিদুল ইসলাম (মামুন) কে আহ্বায়ক ও ডেনিশ চাকমা কে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল, রাঙামাটি সদর উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। রোববার (১২ সেপ্টম্বর) রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।
কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা হলেন- আহ্বায়ক মোঃ তৌহিদুল ইসলাম (মামুন)। যুগ্ম-আহ্বায়ক মোঃ রমজান, দেবপ্রিয় চাকমা, মোঃ সাইফুদ্দিন, মোঃ জুয়েল, দিপায়ন চাকমা, দিপন চকমা, রিকন চাকমা। সদস্য সচিব- ডেনিশ চাকমা। সদস্য- ফয়সাল, রিন্টু চাকমা, মোঃ হেলাল, মিঠু চাকমা, মোঃ আলী, নমিনসন চাকমা, মোঃ শফিকুল, রতন চাকমা, মোঃ সেকান্দর, অনুপ চাকমা, মোঃ মান্নান, রাহুল চাকমা, বিনয় চাকমা (ধর্ম), নবীন চাকমা, লক্ষী চাকমা, কমল চাকমা, মোঃ মোস্তফা, সোনা রঞ্জন চাকমা, মোঃ বাদশা আলমগীর, বিধান চাকমা, মোঃ শহিদ, মোঃ রাহাত উদ্দীন হৃদয়।
এদিকে মোঃ তৌহিদুল ইসলাম (মামুন) কে আহ্বায়ক ও ডেনিশ চাকমা কে সদস্য সচিব নির্বাচিত করায় চট্টগ্রাম বিভাগীয় টিম ও রাঙামাটি জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার এবং সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান মাহবুবসহ জেলা নেতৃবৃন্দকে রাঙামাটি সদর থানা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে।