সফলতার সাথে ৩ বছর পেরিয়ে ৪র্থ বর্ষে পদার্পণ করলো রাঙাবি

374

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির স্বনামধন্য বিউটি পার্লার ও বুটিকস হাউজ রাঙাবির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী ও ৪র্থ বর্ষে পদার্পণ করেছে। প্রতিষ্ঠানটি ২০১৯ সালের ১লা জানুয়ারি যাত্রা শুরু করার পর থেকে সফলতার সাথে ব্যবসায় পরিচালনা করে রাঙামাটিতে ব্যাপক পরিচিতি লাভ করেছে।

প্রতিষ্ঠানের কর্মকর্তারা জানান, রাঙাবি বিউটি পার্লার ও বুটিক হাউজের সিইও সিমলা চৌধুরী বিভিন্ন সময়ে একাধিক আন্তর্জাতিকভাবে স্বীকৃত প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রায় দেড় যুগের অভিজ্ঞতায় তিনি একজন মানসম্পন্ন রূপচর্চা বিশেষজ্ঞ হিসেবে পরিচিতি পেয়েছেন। সিমলা নিজেই একজন উদ্যোক্তা, পাশাপাশি তিনি রাঙামাটি জেলায় বিভিন্ন এলাকার মেয়েদের রূপচর্চা বিষয়ক প্রশিক্ষণ দিচ্ছেন। এতে সৃষ্টি হচ্ছে যুবা নারীদের নতুন কর্মসংস্থান।

শনিবার অনুষ্ঠিত প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে বৃহত্তর বনরূপা ব্যবসায়ী সমিতির সিনিয়র সহ-সভাপতি মো. জসিম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন চৌধুরী, হিল এম্বাসেডর ও মাস্টার শেফ এর সিইও মো. সাইফুল বিন ইসলাম, গরবা’র সিইও বাদশা ফয়সাল, বিশিষ্ট ব্যবসায়ী কুতুব উদ্দীন চৌধুরী, রাঙ্গাবির সিইও সিমলা চৌধুরীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কেটে উৎসব পালন করা হয়।