সাংবাদিক ফোরামের ৩বন্ধু প্রেসক্লাবের সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধনা

374

॥ স্টাফ রিপোর্টার ॥

পাহাড়ের সাংবাদিকরা সহযোগিতা করেছিল বলেই পার্বত্য শান্তি বাস্তবায়নে সেতু বন্ধন তৈরী হয়েছিল বলে মন্তব্য করেছেন পার্বত্য অঞ্চলের চারণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ। তিনি বলেন, পার্বত্য শান্তি চুক্তির বাস্তবায়ন করে জাতির জনকের কন্যা শেখ হাসিনা যে সুনাম অর্জন করেছে তার ভাগিতার পার্বত্য অঞ্চলের সাংবাদিকরা কোন অংশ কম নয়। পার্বত্য অঞ্চলের সাংবাদিকদের লেখনীর মাধ্যমে সরকার এবং জনসংহতি সমিতির মধ্যে সেতু বন্ধন রচনা হয়েছে।

তিনি বলেন, পাহাড়ের সাংবাদিকদের কোন রকম ভুল বোঝাবুঝি না রেখে সমাজের উন্নয়নে কাজ করার আহবান জনান।

শনিবার (২৮ আগষ্ট) বিকেলে রাঙামাটি সাংবাদিক ফোরামের ৩ সহকর্মী রাঙামাটি প্রেসক্লাবের সদস্য মনোনীত হওয়ায় ফুলের শুভেচ্ছা ও সংবর্ধনা ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দৈনিক গিরিদর্পণ সম্পাদক আলহাজ্ব এ,কে,এম মকছুদ আহমেদ এ কথা বলেন।

রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম সভাপতি ও বাংলাদেশ বেতার সংবাদদাতা সমিতির কেন্দ্রীয় সদস্য সচিব নন্দন দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, রাঙ্গামাটির বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ জাহাঙ্গীর আলম মুন্না, রাঙ্গামাটি প্রেসক্লাবের কোষাধ্যক্ষ পুলক চক্রবর্তী, সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিমেল চাকমা বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে সংবর্ধনা জবাবে অনুভূতি ব্যক্ত করেন, সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক, জিটিভি রাঙ্গামাটি প্রতিনিধি ও দৈনিক গিরিদর্পণ ষ্টাফ রিপোর্টার সাংবাদিক মিল্টন বাহাদুর, সাংবাদিক ফোরামের যুগ্ম সম্পাদক, চ্যানেল আই প্রতিনিধি ও বাংলাদেশ সংবাদ সংস্থা রাঙ্গামাটি সংবাদদাতা সাংবাদিক মনসুর আহম্মেদ ও আর টিভি রাঙ্গামাটি প্রতিনিধি ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম পত্রিকার নগর সম্পাদক, সাংবাদিক ইয়াসিন রানা সোহেল।
সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটি সাংবাদিক ফোরাম থেকে বিদায়ী সদস্য সাংবাদিক মিল্টন বাহাদুর, সাংবাদিক মনসুর আহম্মেদ ও সাংবাদিক ইয়াসিন রানা সোহেলকে সংবর্ধনা ক্রেষ্ট ও ফুলের শুভেচ্ছা তুলে দেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক এ,কে,এম মকছুদ আহমেদ ও রাঙ্গামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেলসহ অন্যান্য অতিথিরা। পরে নতুন সহযোগী সদস্য হিসাবে বরণ করে নেন ডেইলী অবজারভারের রাঙ্গামাটি প্রতিনিধি ইমতিয়াজ কামাল ইমন এবং বিজয় টিভির প্রতিনিধি মেহেদী হোসেন সোহাগকে।