স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিজিবি ছোটহরিণা ব্যাটালিয়নের নানা আয়োজন

239

প্রেস বিজ্ঞপ্তি

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে ছোটহরিণা ব্যাটালিয়নের আয়োজনে স্থানীয় বিভিন্ন স্কুলের সমন্বয়ে চিত্রাঙ্কন, আবৃতি ও রচনা প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ (শুক্রবার) দুপুরে ভূষণছড়া স্কুল মাঠে আয়োজিত উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছোটহরিণা ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল এস এম শফিকুর রহমান, পিএসসি, জি+।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে বিভিন্ন ধরনের উপহার সামগ্রী প্রদান করেন। এছাড়াও তিনি স্থানীয় ০৯টি স্কুল-মাদ্রাসা ও ০১ টি নবর্নিমিত কলেজকে সর্বমোট ১,০০,০০০/- (এক লক্ষ) টাকা অনুদান প্রদান করেন।

উপহার সামগ্রী ও অনুদান প্রদান শেষে নিজের বক্তব্যে অধিনায়ক শফিকুর রহমান মহান স্বাধীনতা যুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর অবদান, স্বাধীনতা যুদ্ধে বিজিবির অংশগ্রহণ ও গৌরবগাথা ইতিহাস, স্বাধীনতা পরবর্তী দূর্গম পাবর্ত্য অঞ্চলে বিজিবির উন্নয়নমূলক কর্মকান্ড এবং ছোটহরিণা ব্যাটালিয়ন (১২ বিজিবি) কর্তৃক অত্র অঞ্চলের জনসাধারণের কল্যাণার্থে গৃহিত বিভিন্ন কল্যাণমূলক কর্মকান্ড সম্পর্কে সংক্ষিপ্তভাবে বক্তব্য প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন স্কুল কলেজের প্রধান শিক্ষকগণ, হেডম্যান, কারবারী, গন্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় জনসাধারণ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন।