হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি নক আউট ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

78

॥ স্টাফ রিপোর্টার ॥

হাজী আব্দুল বারী মাতব্বর স্মৃতি ‘নক আউট ক্রিকেট টুর্নামেন্টের’ উদ্বোধন হয়েছে মঙ্গলবার। ওইদিন সকালে শহীদ শুক্কুর স্টেডিয়ামে এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পরিষদের সদস্য হাজী মুসা মাতব্বরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, সাবেক জেলা পরিষদের সদস্য মহসিন রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, রেড ক্রিসেন্ট সদস্য আশীষ দাশ গুপ্ত, সুলতান মাহমুদ বাপ্পা, ১ নং ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদপার্থী মিজানুর রহমান ও করিম আকবরসহ খেলোয়াড় বৃন্দ।

উদ্বোধনী বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান বরেন, যুব সমাজকে মাদাকশক্তি থেকে বের করে আনতে হলে খেলাধুলার কোন বিকল্প নেই। যত বেশী খেলাধুলার আয়োজন করা যাবে তত বেশী খেলোয়াড় তৈরী হবে। খেলাধুলার সাথে যুক্ত থাকলে ছেলে মেয়েরা কোন খারাপ কাজে যাবে না বলেও মন্তব্য করেন তিনি ।
উদ্বোধনী খেলায় কনফিডেন্স ক্লাব বনাম মহসিন কলোনী একাদশ একে অপরের মোকাবেলা করে। উদ্বোধনী খেলায় মহসিন কলোনী একাদশ নির্ধারিত ১৫ ওভারে ১১৫ রান করতে সক্ষম হয়। কনফিডেন্স ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১৬ রান করে করে জয়ের লক্ষ্যে পৌছে যায়। হাজী আব্দুল বারী মাত্ববর স্মৃতি টুর্ণামেন্টে রাঙ্গামাটির ২৪ টি দল অংশ নিচ্ছে।