হামদর্দ পাবলিক কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

349

hamdard photo

স্টাফ রিপোর্টার, ঢাকা- ৬ সেপ্টেম্বর ২০১৬, দৈনিক রাঙামাটি : আজ মঙ্গলবার হামদর্দ পাবলিক কলেজে অনুষ্ঠিত হলো নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান। ২০১৬ সালের এইচএসসি পরীক্ষায় ১৪২ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে শতভাগ পাশসহ ৯৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ পাওয়ায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন।

কলেজ গভর্নিং বডির চেয়ারম্যান ও হামদর্দ বাংলাদেশ-এর সিনিয়র পরিচালক মার্কেটিং ড. হাকীম রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ পাবলিক কলেজের প্রতিষ্ঠাতা ও হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মোঃ ইউছুফ হারুন ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হামদর্দ-এর পরিচালক প্রশাসন অধ্যাপক হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন লেঃ কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অবঃ) এবং মোতাওয়াল্লী ও পরিচালক এইচ আর ডি ডাঃ নার্গিস মারজান শিল্পী।প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, হামদর্দ পাবলিক কলেজের মাধ্যমে আমি সমাজে পিছিয়ে পড়া সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের নিকট মানসম্মত শিক্ষা সেবা পৌঁছে দিতে পেরেছি। নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়ে নবীনরাও যেন এই সাফল্যের ধারা অব্যাহত রাখতে পারে এই আশাবাদ তিনি ব্যক্ত করেন।

গভর্নিং বডির সভাপতি ড. হাকীম রফিকুল ইসলাম কলেজের ভালো ফলাফলে কলেজের অধ্যক্ষ, শিক্ষক, শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারী সকলকে অভিনন্দন ও নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জানান। স্বাগত বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ সাদেকুর রহমান মজুমদার আশাবাদ ব্যক্ত করে বলেন, ভবিষ্যতে কলেজের ভালো ফলাফলের এই ধারাবাহিকতা বজায় রাখতে কলেজের সকল সদস্য একযোগে আন্তরিকতার সহিত কাজ করে যাবে। পরবর্তীতে কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।