কাউখালীতে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে আটক ১

396

॥ কাউখালী প্রতিনিধি ॥
কাউখালী উপজেলার কলমপতি ছোট ডুলু পাড়ায় চতুর্থ শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি চেষ্টার অভিযোগে এক সিএনজি চালককে আটক করেছে কাউখালী থানা পুলিশ। এ ঘটনায় ওই ছাত্রীর মা কাউখালী থানায় লিখিত অভিযোগ দায়ের করার পর ছোট ডুলু এলাকার মৃত আশরাফ আলীর ছেলে অভিযুক্ত সিএনজি চালক মোঃ মনির (৫ সন্তানের জনক) কে সোমবার আটক করা হয়।

ছাত্রীর মা জানান, সোমবার দুপুরে ঐ স্কুল ছাত্রীর প্রতিবেশি মনির তাকে সিগারেট আনতে পাঠায় এবং সিগারেট নিয়ে এলে তাকে (ছাত্রী) জোর পূর্বক বাড়ির পাশের্^ পাহাড়ে নিয়ে শ্লীলতাহানির চেষ্টা করেন। এক ঘন্টা আটক থাকার পর সুযোগ বুঝে পালিয়ে এসে মাকে বিষয়টি জানায় ঐ ছাত্রী। তাৎক্ষণিক ঐ স্কুলছাত্রীর মা কাউখালী থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ শহিদ উুল্ল্যা পিপিএম জানান, ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে এক সিএনজি চালকের বিরুদ্ধে ছাত্রীর মা অভিযোগ করেন। তাৎক্ষণিক তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ চৌধুরী, এসআই আব্দুস সালাম , এসআই জাবেদ সহ একটি টিম অভিযানে নামে এবং রাতেই অভিযুক্ত আসামী মনিরকে আটক করেন। তারপরদিন (মঙলবার) অভিযুক্ত সিএনজি চালক মোঃ মনিরসহ ভিকটিম ছাত্রীকে রাঙামাটি জেলা আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান এবং এ ব্যাপারে কাউখালী থানায় মামলা রুজু করা হয়।