গণতন্ত্র হত্যা দিবসে রাঙামাটি শহরে বিএনপি’র বিক্ষোভ মিছিল-সমাবেশ

408

॥ স্টাফ রিপোর্টার ॥
গণতন্ত্র হত্যা দিবসে রাঙামাটি শহরে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। বুধবার বেলা সাড়ে এগারোটার সময় রাঙামাটি জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শাহআলমের নেতৃত্বে পৌর চত্বর থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিল ও পুননির্বাচনের দাবিতে বিভিন্ন স্লোগান দিয়ে নেতাকর্মীরা মিছিল নিয়ে শহরের প্রধান সড়ক হয়ে বনরূপা বাজার ঘুরে এসে দলীয় কার্যালয়ে এসে বিক্ষোভ সমাবেশে মিলিত হয় নেতাকর্মীরা।

সমাবেশে সভাপতিত্ব করেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহআলম। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার,সিনিয়র যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বিএনপি নেতৃবৃন্দ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের অবিলম্বে পদত্যাগ দাবি করে বলেন, একটি চক্র দেশকে ষড়যন্ত্রের মাধ্যমে অবনতির দিকে নিয়ে যাচ্ছে যার কাছ থেকে বাংলাদেশকে মুক্তি দেওয়া দরকার। যারা বাংলার মাটিতে ষড়যন্ত্র করে ৩০ লক্ষ শহীদদের মাটিতে ষড়যন্ত্রের পাঁয়তারা করছে তাদের সকল চক্রান্ত দুমড়ে মুছে দিয়ে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তবেই বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষা পাবে।

তাই বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে বিএনপির সকল নেতাকর্মীকে একত্রিত হয়ে দেশ সেবায় কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়।