জুরাছড়িতে ২৫ স্কুল জাতীয়করণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

280

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

দুর্গম জুরাছড়ি উপজেলায় ২৫ টি বিদ্যালয় সম্প্রতি সরকার জাতীয়করণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। বৃহস্পতিবার জুরাছড়ির জেলা পরিষদ বিশ্রামাগারে ওই ২৫ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাদের আয়োজনে অনুষ্ঠিত এক অনুষ্ঠানে এই কৃতজ্ঞতা জানানো হয়।

ইউএনডিপি সিএইচটিএফ প্রকল্পের সহায়তায় পরিচালিত এই ২৫ টি বিদ্যালয় পরিচালিত হয়ে আসছিল। প্রকল্পের মেয়াদ শেষ হয়ে যাওয়া বিদ্যালয়গুলি অনিশ্চয়তা পড়ে। পরে জেলা পরিষদ ও প্রাথমিক শিক্ষা বিভাগের সুপারিশের ভিত্তিতে সম্প্রতি বিদ্যালয়গুলি জাতীয়করণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, বিশেষ অতিথি ছিলেন প্রাক্তন উপজেলা চেয়ারম্যান এবং জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, প্রধান শিক্ষক সমিতির সভাপতি ও পানছড়ি ভুবনজয় মডেল সরকারি প্র্রাঃবিঃ প্রধান শিক্ষক নিত্যানন্দ চাকমা সহ সরকার দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

সভায় মঙ্গল কুমার চাকমার পরিচালনায় দয়ানন্দ চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক স্নেহ কুমার চাকমা,অন্বেষ চাকমা, প্রবর্তক চাকমা।