রাঙামাটিতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর বিশেষ ত্রাণ সামগ্রী বিতরণ

596

স্টাফ রিপোর্টার

সেনাবাহিনী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকেই আর্তমানবতার সেবায় দুস্থ জনগণের মাঝে ত্রাণ বিতরণ করে আসছে এবং তারই ধারাবাহিকতায় কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে রাঙামাটিতে কর্মহীন ও হতদরিদ্রদের মাঝে সেনাবাহিনীর বিশেষ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (০৯মে২১) দুপুর ১টায় রাঙ্গামাটি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের মাঠ প্রাঙ্গণে লেকার্স পাবলিক স্কুল এণ্ড কলেজ এবং ৩০৫ পদাতিক ব্রিগেড এর আয়োজনে ও নিজস্ব তহবিল থেকে করোনা কালীন বিশেষ মানবিক সহায়তা হিসেবে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা

রাঙ্গামাটি কাঠালতলী শহরস্থ লেকার্স পাবলিক স্কুল এণ্ড কলেজ এলাকা ও আশেপোশের করোনা ভাইরাসে বিপর্যস্ত মাননুষের মাঝে খাদ্য সামগ্রী ৫০ টি পরিবারের মাঝে লিস্ট অনুযায়ী বিতরণ করা হয় ।

এসময় মেজর মীর মোস্তফা কামাল (পিএসসি) ব্রিগেড মেজর, ৩০৫ পদাতিক ব্রিগেড ও সিনিয়র সমন্বয়কারী সদস্য, পরিচালাা পর্ষদ ও লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ অধ্যক্ষ মেজর মো. আরিফ মাহমুদসহ শিক্ষকবৃন্দ ও সাংবাদিক উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

মেজর মীর মোস্তফা কামাল বলেন, রাঙামাটি শহরের উপজাতি ও বাঙালি অসহায়-দুস্থ এবং সুবিধাবঞ্চিত মানুষরে সেবায় ত্রাণ সামগ্রী বিতরণ করছেন সেনাবাহিনী। সেনাবাহিনী ভবিষ্যতেও দেশের যে কোন ক্রান্তি লগ্নে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে।

খাদ্য সামগ্রী হিসেবে চাউল ৫ কেজি, ডাল ২ কেজি, আটা ২ কেজি, ছোলা ১ কেজি, লবন ১ কেজি প্রদান করা হয়।