রাঙামাটি চেম্বারের পক্ষ থেকে হাসপাতালে অক্সিজেন সেট প্রদান

375

॥ স্টাফ রিপোর্টার ॥

করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি জেনারেল হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর সেট প্রদান করেছে রাঙামাটি চেম্বার। চেম্বারের পক্ষ থেকে এ সময় ০২ টি অক্সিজেন কনসেনট্রেটর সেট হস্তান্তর করা হয়। এর কিছুদিন আগে রাঙামাটি চেম্বারের পক্ষ থেকে হাসাপাতালে পিপিই ও সার্জিকাল মাস্ক অনুদান প্রদান করা হয়েছিল।

অদ্য মঙ্গলবার সকাল ১১.৩০ টায় রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আব্দুল ওয়াদুদের নেতৃত্বে চেম্বারের একটি প্রতিনিধি দল জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ নিতিশ চাকমার হাতে এ দুটি অক্সিজেন সেট হস্তান্তর করে। এ সময় অন্যান্যের মধ্যে রাঙামাটি মেডিকেল কলেজ এর পিডি ডাঃ শহীদ তালুকদার, ডিপিডি ডাঃ নিহার নন্দী, রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর এবং রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষে সিঃ সহ-সভাপতি উসাং মং, পরিচালক নিজাম উদ্দিন, আবুল মনসুর ওবায়দুল্লাহ ও চেম্বারের সচিব মু. শাব্বির আহম্মদ উপস্থিত ছিলেন।

উপকরণ হস্তান্তরকালে সিভিল সার্জন ডাঃ নিতিশ চাকমা রাঙামাটি জেনারেল হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করায় রাঙ্গামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, হাসপাতালের রোগীদের জন্য অত্যন্ত প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী এই অক্সিজেন কনসেনট্রেটর, যা রোগীদের কল্যাণে ব্যবহৃত হবে।

রাঙামাটি চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি আব্দুল ওয়াদুদ বলেন ইতিমধ্যে আমরা সিভিল সার্জনের নিকট চেম্বারের পক্ষ থেকে পিপিই, সার্জিক্যার মাস্ক প্রদান করেছি, আজ অক্সিজেন কনসেনট্রেটর সেট প্রদান করলাম, ভাবিষ্যতে ও আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।