হিংসা বিদ্বেষ ও সাম্প্রদায়িকতা পরিহার করে ধর্মকর্ম করতে হবেঃ দীপংকর এমপি

335

॥ ওমর ফারুক মুছা ॥
খাদ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকতার এমপি বলেন, হিংসা বিদ্বেষ ও সাম্প্রদায়িকতা পরিহার করে ধর্মকর্ম চালিয়ে যেতে হবে। আমাদের  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এমনটি বিশ্বাস করেন বলেই তিনি পার্বত্য চট্টগ্রামে সকল সম্প্রদায়ের ধর্মীয় কার্যক্রমে উন্নয়নে ব্যাপক সহযোগিতা দিয়ে যাচ্ছে। সম্প্রদায়ীক সম্প্রীতি বজায় রেখে পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে কাজে এগিয়ে আসার জন্য  তিনি সকলের প্রতি আহবান জানিয়েছে।

শুক্রবার (০১ জানুয়ারি), রাঙামাটির লংগদু উপজেলার প্রশান্তি অরণ্য কুঠির বন বিহারে মাসব্যাপী আকাশ প্রদীপ প্রজ্জ্বলন ও নানাবিধ দানিয় অনুষ্ঠানের সমাপনিতে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দীপংকর তালুকদার এমপি এ আহবান জানিয়েছেন।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম ও আছমা আলম,  লংগদু উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, আনোয়ারা বেগম সহ বিভিন্ন গন্যমান্য ব্যাক্তিগন বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন।

শেষে বিভিন্ন বিহার থেকে আগত ভান্তেদের দর্মীয় দেশনার মাধ্যমে বিহারের মাসব্যাপী আকাশ প্রদীপ প্রজ্জ্বলন ও নানাবিধ দানানুষ্ঠানের সমাপনীর মধ্যদিয়ে শেষ হয়।