কাউখালীতে নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা

365

॥ কাউখালী প্রতিনিধি ॥

বাংলাদেশ আওয়ামীলীগ কাউখালী উপজেলা শাখার পক্ষ হতে আওয়ামীলীগ মনোনীত ও সমর্থিত চার ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের বুধবার বিকাল ৩টায় উপজেলা সদরস্থ অডিটোরিয়ামে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা ঘিরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দিপংকর তালুকদার এমপি।

এসময় কাউখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. এরশাদ সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা, জেলা পরিষদ সদস্য রেমালিয়ানা পাংখোয়া, কাউখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সামশু দোহা চৌধুরী, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম চৌধুরী (চৌচামং), বেতবুনিয়া মডেল ইউপি চেয়ারম্যান খইচাবাই তালুকদার, কলমপতি ইউপি চেযারম্যান ক্যজাই মারমা প্রমূখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান অংপ্রু মারমা, মহিলা ভাইস-চেয়ারম্যান নিংবাইউ মারমা, ১নং বেতবুনিয়া মডেল ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান অংক্যজ চৌধুরী, ৩নং ঘাগড়া ইউপির চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, ৪নং কলমপতি ইউপির ৫বারের নির্বাচিত চেয়ারম্যান ক্যজাই মারমা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ক্যাসিংমং মারমা, আওয়ামীলীগ নেতা মো. হাবিবুর রহমান হাবিবসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী।

আলোচনা সভার পর বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত ও সমর্থিত কাউখালী উপজেলার নব নির্বাচিত ৩জন চেয়ারম্যান, ৮জন সংরক্ষিত মহিলা সদস্য, ২৬জন সাধারণ সদস্যকে আওয়ামীলীগ কাউখালী উপজেলা শাখার পক্ষ হতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দের সমম্বয়ে ফুল ও নতুন বছরের ডায়েরী দিয়ে বরণ করে নেওয়া হয়।