কাপ্তাইয়ে উপজেলা ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন

360

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সম্মেলন মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে সম্পন্ন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রনালয় স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ২৯৯নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার।

উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলিব রেজা লিমনের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুল হক, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী, সহ- সভাপতি প্রকৌশলী থোয়াইচিং মারমা, আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, দীপ্তিময় তালুকদার, প্রকৌশলী আবদুল লতিফ, বির্দশন বড়–য়া, সাধারন সম্পাদক ইব্রাহীম খলীল, যুগ্ম সম্পাদক আব্দুল ওহাব, রাঙামাটি জেলা আওয়ামী লীগ সদস্য আনোয়ার হোসেন বাচ্চু। সম্মেলনে প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা।

এরআগে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীত ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের উদ্বোধন করেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল জব্বার সুজন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি দিপংকর তালুকদার বলেন, দেশের বিভিন্ন সংগ্রাম ও আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের ভূমিকা ছিলো প্রশংসনীয়। প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ ও জাতির কল্যাণে কাজ করে আসছে ছাত্রলীগ। আগামীতে যাতে প্রকৃত ত্যাগী ছাত্ররাই এই সংগঠনের নেতৃত্বে আসে, সেজন্য সকলকে সজাগ থাকতে হবে। সম্মেলনে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন জানান, পরবর্তীতে জেলা কমিটির পরামর্শ অনুযায়ী উপজেলা কমিটি ঘোষণা করা হবে।