কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে উন্মুক্ত বৈঠক

338

॥ কাপ্তাই প্রতিনিধি ॥

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার অঙ্গীকারে কাজ করে যাচ্ছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। এছাড়া ভিশন-২০৪১ মোতাবেক উন্নত রাষ্ট্র ও জাতি গঠনে দেশের অগ্রগতি, অর্জন, সাফল্য এবং লক্ষ্যসমূহের সাথে জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে করোনা ভাইরাস পরিস্থিতিতেও গণযোগাযোগ অধিদপ্তরের অধীন কাপ্তাই তথ্য অফিস বহুমূখী প্রচার কার্যক্রম বাস্তবায়ন করে যাচ্ছে। তারই অংশ হিসেবে কাপ্তাই তথ্য অফিসের আয়োজনে কেপিএম এলাকার বাদশা মাঝির ঘোনা পাড়ায় সোমবার ভিডিও কলের মাধ্যমে উন্মুক্ত বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই উপজেলা সহকারী তথ্য অফিসার মোঃ হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান। এছাড়া ভিডিও কলের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত হন গণযোগাযোগ অধিদপ্তরের সহকারী পরিচালক কেএম খালেদ বিন জামান।

এই উন্মুক্ত বৈঠক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য প্রদান করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের টেকসই সামাজিক সেবাদান প্রকল্পের কাপ্তাই উপজলা প্রকল্প ব্যবস্থাপক মৃদুল চৌধুরী, সহকারি প্রকল্প ব্যবস্থাপক জামসেদ চৌধুরী, মাঠ সংগঠক রাস্তা প্রভা চাকমা প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন কাপ্তাই তথ্য অফিসের অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর জনাব শফিউল আজীম।