মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ ও কম্বল বিতরণ

354

॥ স্টাফ রিপোর্টার ॥

দরিদ্র মানুষের পাশে সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন এবং বিত্তবানরা দাঁড়ালে সমাজ আরো গতিশীল হবে বলে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

শনিবার রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজারে ‘মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের’ উদ্যোগে ছাত্র ছাত্রীদের মাঝে বই ও শিক্ষা উপকরণ এবং দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি এ কথা বলেন।

মাস্টার হারাধন স্মৃতি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নন্দন দেবনাথের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীগের সাধারণ সম্পাদক মনছুর আলী, রাঙামাটি জেলা পূজা উদ্যাপন পরিষদের সাবেক সদস্য ত্রিদীব কান্তি দাশ, সাধারণ সম্পাদক স্বপন কান্তি মহাজন, জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত, বাসস রাঙামাটির প্রতিনিধি মনসুর আহম্মেদ, পূর্বদেশ প্রতিনিধি মোঃ কামাল উদ্দিনসহ মাস্টার হারাধন দেবনাথের ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

এই ফাউন্ডেশনের উদ্যোগে বিগত কয়েক বছর যাবৎ প্রতি শীত মওসুমে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ছাড়াও বিভিন্ন সামাজিক উদ্যোগ বাস্তবায়ন করা হয়। এবার ২ শতাধিক দরীদ্র মানুষকে কম্বল এবং ২ শতাধিক ছাত্র ছাত্রীর মাঝে শিক্ষা উপহরণ ও বই বিতরণ করা হয়।