দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে রাঙামাটি বিএনপির প্রচারপত্র বিলি

442

॥ স্টাফ রিপোর্টার ॥

চাল, ডাল তেল, পেঁয়াজ, মরিচ, তরি-তরকারি ও গুড়ো দুধসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রাঙামাটি পৌর ও সদর থানা বিএনপির উদ্যোগে প্রচারপত্র বিতরণ করা হয়েছে। শনিবার সকালে বিএনপির দলীয় কার্যালয় থেকে শুরু করে বনরূপা বাজারে প্রচারপত্র বিতরণ করেছে পৌর বিএনপি।

এসময় জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আজম, সাধারণ সম্পাদক মাহাবুবুল বাসেত অপু, জেলা জাসাস এর সাধারণ সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি এসমদাদুল হক মানিক, কলেজ ছাত্রদলের সদস্য সচিব অলি আহাদ, পৌর ছাত্রদলের আহ্বায়ক খাইরুল ইসলাম, সদস্য সচিব আব্দুশ শাকুর জাবেদসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে তবলছড়িতে দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে প্রচারপত্র বিতরণ করেছে সদর উপজেলা বিএনপি।
এসময় সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক মুজিবুল হক, বিএনপি নেতা শহীদুল ইসলাম, মহিউদ্দীন, জামাল হোসেন, মো. হানিফ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক বেলাল হোসেন সাকু, যুগ্ম-সম্পাদক ফজরুল ইসলাম, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবুল বশর, পৌর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক তামিম শাহরিয়ারসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।