রাঙামাটি করাতকল সমিতির নির্বাচনে পুনরায় সভাপতি মমতাজ ও সাঃ সম্পাদক রবিন

276

স্টাফ রিপোর্টার

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমিক কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র ৮ম কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে পুনরায় মোঃ মমতাজ মিয়া (ছাতা) এবং সাধারন সম্পাদক পদে রবিন বিশ^াস (আনারস) নির্বাচিত হয়েছেন।

শক্রবার সকাল ৮টা থেকে রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র নিজস্ব কার্যালয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। রাত ৯টায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে হাজী মো: মমতাজ মিয়া (ছাতা) মার্কায় ২১৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: আব্দুল খালেক (বটগাছ) মার্কায় পেয়েছেন ৮২ ভোট এবং মো: নাছির উদ্দিন (চেয়ার) মার্কায় পেয়েছেন ২১ ভোট।

সহ সভাপতি পদে মো: সিরাজুল মিয়া (টেবিল) মার্কায় ১১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো: জসিম উদ্দিন (হারিকেন) মার্কায় পেয়েছেন ১১৩ ভোট এবং মোঃ মাহাবুবুল আলম (ফুটবল) মার্কায় পেয়েছেন ৮২ ভোট।

সাধারন সম্পাদক পদে রবিন বিশ^াস (আনারস) মার্কায় ১৬৬ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মীর মো: নুরুল আনোয়ার (বই) মার্কায় ৭৫ ভোট এবং মো: মোক্তার হোসেন (দেওয়াল ঘড়ি) মার্কায় পেয়েছেন ৭৩ ভোট।

সহ-সাধারন সম্পাদক পদে মোঃ নাজিম উদ্দিন (গোলাপ ফুল) মার্কায় ১৬৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ ফজলু মিয়া (কলম) মার্কায় পান ১৪১ ভোট।

কোষাধ্যক্ষ পদে মোঃ বাপ্পু রায়হান সাব্বির (হরিণ) মার্কায় ১৫৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ হারুনুর রশীদ (বাই-সাইকেল) মার্কায় পেয়েছেন ৮৪ ভোট এবং মোঃ হাবিবুর রহমান (সিলিং ফ্যান) মার্কায় পেয়েছেন ৬৮ ভোট।

অন্যদিকে কার্য্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন, আইয়ুব আলী (টিয়া পাখি) মার্কায় ২১৬ ভোট, মো: কাজী হাসান (কাঁঠাল) ১৪৪ ভোট, মো: সাগর (আম) ১৩১ ভোট, মো: বাবুল ব্যাপারী (আপেল) ১৪০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। মো: নুরুল ইসলাম প্রজাপতি মার্কায় ১১০ ভোট পেয়ে সদস্য পদে পরাজিত হয়েছেন।

রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র ৮ম কার্যকরী পরিষদ নির্বাচন কমিটির সভাপতি হিসেবে আশীষ কুমার চৌধুরী, সদস্য মো: লোকমান হোসেন, সদস্য মো: সোলায়মান দায়িত্ব পালন করেন। তারা জানান, আগামী দুই (০৩) বছরের জন্য বর্তমান এ নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন।

এদিকে রাঙামাটি করাতকল ও কাঠ পরিবহন শ্রমকি কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’র ৮ম কার্যকরী পরিষদ নির্বাচনে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সকল নির্বাচিত সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে জেলা আওয়ামীলীগ ও জেলা বিএনপির নেতা-কর্মীরা এবং ব্যবসায়ী নেতৃবৃন্দরাসহ নানা শ্রেণি পেশার মানুষ। রাঙামাটি করাতকল সমিতির নির্বাচনে বিজয়ী প্রার্থীরা সংগঠনের সাথে জড়িত ব্যবসায়ীদের আশা আকাঙ্খা পূরণে কাজ করবেন সকলের প্রত্যাশা।#