গুইমারায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জনসমাবেশ

94

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, ভিসা নীতিতে আওয়ামী লীগ বিচলিত নয়। বরং টেনশনে আছে বিএনপি। আওয়ামী লীগ ষড়যন্ত্রে পা না দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, হত্যার রাজনীতিতে যুক্ত বিএনপির গডফাদাররাই ফেঁসে যাচ্ছে। তাদের রক্ষা নাই। নিজেরা নৈরাজ্য করে তার দায়ভার আওয়ামী লীগের উপর চাঁপাতে মরিয়া হয়ে উঠেছে তারা। এসময় তিনি কোন ষড়যন্ত্র আওয়ামী লীগকে থামাতে পারবেনা বলে উল্লেখ করেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর ২০২৩) দুপুরে গুইমারা মডেল হাই স্কুল মাঠে গুইমারা উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে এদেশকে নেতৃত্ব শূন্য করতে স্বাধীনতা বিরোধীরা। কিন্তু শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের লক্ষে পৌঁছে দিতে বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আওয়ামীলীগ জনমানুষের সংগঠন।

গুইমারা উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি মো. আবু তাহের এর সভাপতিত্বে সাধারন সম্পাদক ও গুইমারা উপজেলা চেয়ারম্যান মেমং মারমার সঞ্চালনায় এতে, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া,মংক্যচিং চৌধুরী,মনির হোসেন খান,যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড.আশুতোষ চাকমা,এম এ জব্বার,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার।

এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নেতা ও পাজেপ সদস্য নিলোৎপল খীসা, শুভ মঙ্গল চাকমা, মাঈন উদ্দিন,হিরন জয় ত্রিপুরা,ক্যজরী মারমা,জেলা পরিষদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহিনা আক্তার,সদস্য শতরূপা চাকমা,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম এতে উপস্থিত ছিলেন।