আইইউবিএটি ইউনিভার্সিটি ও আমারি ঢাকা হোটেলের চুক্তি স্বাক্ষর

461

MoU Signing Photo--

ঢাকা ব্যুরো অফিস, ৫ জানুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি (প্রেস বিজ্ঞপ্তি) : আমারি ঢাকা হোটেল এবং ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি (আইইউবিএটি) ইউনিভার্সিটি এর কলেজ অব টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট (সিটিএইচএম) এর সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর হয়েছে। চুক্তি স্বাক্ষর করেন আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের উপচার্য ও প্রতিষ্ঠাতা প্রফেসর ড এম আলিমউল্ল্যা মিয়ান ও আমারি ঢাকা এর জেনারেল ম্যানেজার জনাব কেরি জেমস লুইস।

আমারি ঢাকা এর ইডেন বলরুমে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর আয়োজেন করা হয়। পারস্পরিক বিনিময় প্রশিক্ষণ, ব্যবহারিক কাজ, শিক্ষা, গবেষণা, উন্নয়ন, নির্দেশনা, পরিষেবা এবং পেশাদার এবং প্রশিক্ষক বিনিময় এ ছাড়াও ছাত্র-ছত্রীদের প্রশিক্ষণ, ইন্টার্নশীপ, শিক্ষার্থীদের প্র্যাকটিস যৌথ প্রশিক্ষণ, সেমিনার, কর্মশালা, তথ্য বিনিময়ের জন্য অগ্রাধিকার পাবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত আইইউবিএটি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর আমানউল্লাহ, চেয়াম্যান- মোহাম্মদ মুসা, কর্ডিনেটন- মোফাসেরুল ইসলাম পাভেল, মিস জহুরু জাবিন আনিকা, জনাব বিপ্লব কান্তি জয়  এবং আমারি ঢাকার মিস সাওয়াদ রশিদ চৌধুরী, মিস জান্নাতুল ফেরদৌস, মিস সাবরিনা মিরর্ধা ও মোহাম্মদ তৌসিফ আহমেদ।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান