ইসলামী ব্যাংকের আয়োজনে স্কুল ব্যাংকিং কনফারেন্স ও মেলা

331

স্টাফরিপোর্ট- ২৫ সেপ্টেম্বর ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি): বাংলাদেশ ব্যাংকের আর্থিক অন্তর্ভুক্তি কর্মসূচির আওতায় লীড ব্যাংক পদ্ধতিতে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর আয়োজনে পঞ্চগড় জেলার সকল তফসিলী ব্যাংকের অংশগ্রহণে ‘স্কুল ব্যাংকিং সম্মেলন ও মেলা-২০১৮’ ২২ সেপ্টেম্বর শনিবার পঞ্চগড় সরকারি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়ার নেতৃত্বে এক বর্ণাঢ্য র‌্যালী শহর প্রদক্ষিণ করে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা প্রশাসক মোহাম্মদ জহিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক রংপুর অফিসের উপ-মহাব্যবস্থাপক মো. ফজলুল করিম এবং পঞ্চগড় জেলা শিক্ষা অফিসার শঙ্কর কুমার ঘোষ। স্কুল শিক্ষার্থীদের উদ্দেশ্যে আর্থিক শিক্ষা ও স্কুল ব্যাংকিং বিষয়ক আলোচনা রাখেন বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক মোহাম্মদ আতিকুল আলম ও বীরেন্দ্র চন্দ্র দাস।

এ সময় ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোনপ্রধান এ.কে.এম. পেয়ার আহমাদ, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনপ্রধান ও উপ-মহাব্যবস্থাপক মো. মোসাদ্দেক হোসেন, ইসলামী ব্যাংক পঞ্চগড় শাখাপ্রধান মোহাম্মদ আলীসহ জেলার সকল তফসিলী ব্যাংকের ব্যবস্থাপক ও প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। পঞ্চগড়ের ২৪টি স্কুল ও কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবক এ সম্মেলনে অংশগ্রহণ করেন।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।