খাগড়াছড়িতে নিহত ৬ পুলিশ পরিবারকে সম্মাননা প্রদান

321

॥ খাগড়াছড়ি প্রতিনিধি ॥

খাগড়াছড়িতে পুলিশ মেমোরিয়াল ডে-২০২২ উদযাপন করেছে খাগড়াছড়ি জেলা পুলিশ। মঙ্গলবার (১ মার্চ ২০২২) সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্সে পুলিশ মেমোরিয়াল ডে উদযাপন করা হয়। এ সময় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের সম্মানে আলোচনা সভা ও সম্মাননা প্রদান করা হয়।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ এর সভাপতিত্বে খাগড়াছড়ি সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিনিয়া চাকমার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি বিশেষায়িত ট্রেনিং সেন্টার এপিবিএন এর (অতিরিক্ত ডিআইজি) পিপিএম কমান্ড্যান্ট মো: আওরঙ্গজেব মাহবুব।

প্রধান অতিথি বলেন,দেশের শান্তি-শৃঙ্খলা জনগণের সেবায় নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে পুলিশ সদস্যরা। দায়িত্বশীল জায়গা থেকে পুলিশ সদস্যরা দক্ষতার সাথে কাজ করে যাচ্ছে। তাই পুলিশ সদস্যদের যে কোন বিপদে পুলিশ বাহিনী নিজ পরিবারের পাশে আছে,থাকবে বলে মন্তব্য করেন। একই সাথে বাহিনীর সম্মান ও মর্যাদা রক্ষায় সকলকে আরো দায়িত্বশীল হওয়ার আহ্বান জানান তিনি।

খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ বলেন, পুলিশ বাহিনীর যে কোন সদস্য’র বিপদে পাশে আছি। একে অপরের পরিপুরক হয়ে দেশের কল্যাণে নিজেদের নিবেদীত রাখতে আহ্বান জানান তিনি। একই সাথে সব ধরনের চাহিদা ও সংকট পুরণে ধারাবাহিক উদ্যোগ ও পুলিশের কল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি। অনুষ্ঠানে কর্তব্যরত অবস্থায় নিহত ৬ পুলিশ সদস্যদের পরিবারকে ক্রেষ্ট,উপহারসহ সম্মাননা দেয় খাগড়াছড়ি জেলা পুলিশ।

এছাড়াও অনুষ্ঠানে খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ মনিরুজ্জামান,খাগড়াছড়ি এএন্ডএসটিসি অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদক,সহকারী পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলাম, খাগড়াছড়ির মহালছড়ি এ্যাডজুটেন্ট মো: কামরুল হাসান,খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, খাগড়াছড়ি সদর থানার ওসি মোহাম্মদ রশিদ এতে অংশ নেন।