জুরাছড়িতে কলেজ প্রতিষ্ঠার দাবি উপজেলা ছাত্রলীগের

102

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

প্রত্যন্ত জুরাছড়ি উপজেলায় যত কম সময়ের মধ্যে সম্ভব কলেজ প্রতিষ্ঠার উদ্যোগ নেওয়ার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছে উপজেলা ছাত্রলীগ। মঙ্গলবার জুরাছড়ি উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে সাক্ষাৎ করে এই দাবি জানান। এ সময় নেতৃবন্দ ইউএনওকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়।

সাক্ষাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জুরাছড়ি উপজেলা ছাত্রলীগ সভাপতি রিকো চাকমা, সহ সভাপতি সজীব চাকমা, সাধারণ সম্পাদক ধনবিকাশ চাকমা,  ১ন ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সুব্রত চাকমা,  ২নং বনযোগীছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অনিল চাকমা, সাধারন সম্পাদক অমর বিকাশ চাকমা, ৩নং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বিপুল চাকমা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:রাশেদ ইকবাল চৌধুরী জানান, উপজেলায় একটি উন্নত শহীদ মিনার নেই এ ক্ষেত্রে উপজেলার রেভিনিউ ফান্ডে পর্যাপ্ত পরিমানে বাজেট না থাকার কারনে উন্নত একটি শহীদ মিনার নির্মান করা সম্ভব  হচ্ছে না বলে এ মন্তব্য করেন। মতবিনিময় কালে উপজেলা ছাত্রলীগ নেতা রিকো চাকমা এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ে  এলাকার উন্নয়নের কথা এবং স্থানীয় ছাত্রছাত্রীদের সুবিধার্তে একটি কলেজ প্রতিষ্ঠার কথা ব্যাক্ত করেন। এছাড়াও তিনি স্থানীয়  আইনশৃংখলা বিষয়ে সার্বিক সহযোগীতা প্রদানের জন্য দাবী জানান।