দূর্গম বরকলের কর্মহীন মানুষের হাতে জেলা পরিষদের খাদ্য শস্য

346

॥ স্টাফ রিপোর্টার ॥
প্রাণঘাতী করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পরা রাঙ্গামাটির দূর্গম বরকল উপজেলার সুবলং, ভুষনছড়া, বরকল, আইমাছড়া ও বড় হরিনা ৫টি ইউনিয়নের কর্মহীন দু:স্থ ও অসহায় পরিবারদের জন্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক ২৩ মে: টন খাদ্যশস্য বিতরণ করা হয়। রোববার (১৪জুন) সকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা জেলা পরিষদে তার অফিস কক্ষে বরকল উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের হাতে  খাদ্যশস্যের ডি, ও, গুলো প্রদান করেন।

এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, পরিষদ  সদস্য রেমলিয়ানা পাংখোয়া ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের প্রাক্তন সদস্য ও বরকল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সবির কুমার চাকমা,  ভুষনছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন, সুভলং ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মধু মিলন চাকমা, ৩নং আইমাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা চাকমা, বরকল ইউনিয়ন পরিষদের সচিব জীবন চাকমা ও ৫নং বড় হরিনা ইউনিয়ন পরিষদের কিরন জ্যোতি চাকমা উপস্থিত ছিলেন।

খাদ্যশস্যের ডি, ও, গুলো প্রদানকালে  রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, করোনাভাইরাসের কারণে এই সঙ্ককটকালীন মুহূর্তে সমাজের ধনী ও বিত্তবানদের খেটে খাওয়া দিনমজুর-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।  তিনি বলেন, ধৈর্য্য, দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে আমাদের সকলকে এই প্রাণঘাতী ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে। তিনি বলেন, করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে সামাজিক মেলামেশা বন্ধ রেখে দূরত্ব বজায় রাখা অন্যতম কার্যকর একটি উপায়। খুব বেশি প্রয়োজন ছাড়া মানুষকে বাড়ির বাইরে আসতে নিরুৎসাহিত করতে তিনি জনপ্রতিনিধিদের প্রতি আহ্বান জানান।