নানিয়ারচরে উপজেলা পরিষদের স্প্রে মেশিন ও মাস্ক বিতরণ

323

॥ মেহেদী ইমাম ॥
চলমান করোনা (কোভিড-১৯) সংক্রামণ প্রতিরোধে নানিয়ারচর উপজেলা পরিষদ হাতে নিয়েছে নানামুখী কর্মসূচি। করোনা’র সম্ভ্যাব্য হটস্পট নানিয়ারচরকে করোনামুক্ত রাখতে শুরু থেকেই লড়ে যাচ্ছেন ফ্রন্ট লাইন যোদ্ধারা। কিন্তু শেষ রক্ষা না হলেও হাল ছাড়েনি উপজেলা পরিষদ।
শনিবার (২০ জুন) সকাল ১১ টায় উপজেলার বিভিন্ন সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ও নানিয়ারচর বাজার ব্যবসায়ী সমিতির সাথে নিজ কার্যালয়ে এক মতবিনিময় সভা আয়োজন করেন চেয়ারম্যান প্রগতি চাকমা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও বাজার ব্যবসায়ী সদস্যবৃন্দ।

আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান সেচ্ছাসেবী ও ব্যবসায়ীদের করোনা ভাইরাস মোকাবেলায় বিভিন্ন বিষয়ে আলোচনা ও দিক নির্দেশনা প্রদান করেন।

আলোচনা শেষে করোনা সংক্রামণের হাত থেকে নানিয়ারচর উপজেলার সাধারণ জনগণকে বাঁচতে নানিয়ারচর উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন ও বাজার কমিটির সভাপতি ও সম্পাদকদের হাতে স্প্রে মেশিন, ব্লিচিং পাউডার এবং মাক্স বিতরণ করেন প্রগতি চাকমা।

এই প্রসঙ্গে ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার বলেন, “চলমান করোনা পরিস্থিতির শুরু থেকেই আমরা (উপজেলা পরিষদ) কোভিড-১৯ মোকাবেলায় নানামুখী কর্মকান্ড হাতে নিয়েছি। উপজেলা পরিষদের সাথে বিভিন্ন সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ও নানিয়ারচর বাজারের ব্যবসায়ীগণ আমাদেরকে সাহায্য করেছে। নানিয়ারচরকে করোনার প্রাদুর্ভাব থেকে সাধারণ জনগণকে বাঁচাতে উপজেলা চেয়ারম্যান মহোদয় সেচ্ছাসেবী সংগঠন ও ব্যবসায়ীদের সাথে আলোচনা করেছেন এবং করোনা প্রতিরোধক বিভিন্ন সরঞ্জামাদি প্রদান করেছেন।