রাঙামাটি চারুশিল্পী পরিষদের ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

285

p..2

 
স্টাফ রিপোর্টার, ৩ ফেব্রুয়ারি ২০১৬, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি) : রাঙামাটিতে চারুশিল্পী পরিষদের ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। নবগঠিত কমিটিতে রেজাউল করিম রেজা সভাপতি, মো. ইব্রাহীম সাধারণ সম্পাদক এবং সুব্রত ত্রিপুরা সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

গত শুক্রবার রাঙামাটি চারুশিল্পী পরিষদের বনরূপাস্থ কার্যালয়ে কমিটির সাধারণসভায় এই কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি রেজাউল করিম রেজা সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন, বিভিন্ন স¤প্রদায়ের সংমিশ্রণে স¤প্রীতিময় ও প্রাকৃতিক সৌন্দর্য মন্ডিত অঞ্চল আমাদের রাঙামাটি। এই অঞ্চলের সকল চারু শিল্পীদের আত্মপরিচিতি এবং একটি অস¤প্রদায়িক মূল্যবোধকে জাগ্রত রাখার জন্যই এই প্রতিষ্ঠানের আত্ম প্রকাশ। এই ফোরাম রাঙামাটিতে চারুশিল্পের বিকাশ ও শিশু শিল্পীদের মনন উৎকর্ষে সকলকে সাথে নিয়ে কাজ করে যাবে।

চারুশিল্পী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহসভাপতি- ১. বিপ্লব চাকমা, ২. মংসী মারমা, ৩. মো. আব্দুর রহমান, সহসাধারণ সম্পাদক- ১. রনেল ত্রিপুরা, ২. সিদ্দিকুর রহমান আজাদ, সাংগঠনিক সম্পাদক- সুব্রত ত্রিপুরা, ২. প্রভাময় চাকমা, ৩. রাখী ত্রিপুরা, অর্থ সম্পাদক- হীরালাল দাশ, সহঅর্থ সম্পাদক- সুপংকর চাকমা, দফতর সম্পাদক- নাছের উল্লাহ তালুকদার,  প্রচার সম্পাদক- পুলক কুমার দে, প্রকাশনা সম্পাদক পল্লব চাকমা, প্রদর্শনী সম্পাদক- দিব্য আলো চাকমা, সহপ্রদর্শনী সম্পাদক- হারুনুর রশীদ মিল্টন, শিক্ষা ও পরিকল্পনা সম্পাদক- ইমরান উদ্দিন ইমন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক- সুশোভা চাকমা, তথ্য প্রযুক্তি ও গবেষনা সম্পাদক- সুমন মিয়া (মন), প্রতিযোগিতা বিষয়ক সম্পাদক- তপু বড়–য়া, সমাজ কল্যাণ সম্পাদক- মুন্না দাশ এবং নির্বাহী সদস্যগণ যথাক্রমে- ১. অনিক ইসলাম, ২. নয়ন ত্রিপুরা, ৩. জুবলী দেওয়ান, ৪. জয়তু চাকমা, ৫. মৌটুসী চাকমা, ৬. প্রমিত চাকমা, ৭. মুমু রাখাইন, ৮. পিংকি বড়য়া, ৯. বর্ণী সাহা, ১০. অরুনা দত্ত, ১১. লিজা দাশ।

সম্পাদনা- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান