রাঙামাটি জেলা মিনি ট্রাক শ্রমিক ইউনিয়নের দায়িত্বে নতুন মুখ

323

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এটিএম হাসমত উল্লাহ ও সাধারণ সম্পাদক পদে মোঃ সিরাজুল ইসলাম। বুধবার বিকেলে রাঙামাটি প্রেস ক্লাব মিলনায়তনে ফলাফল ঘোষণা করেন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো: সিকান্দার হোসেন চৌধুরী।

চট্টগ্রাম বিভাগীয় শ্রম দপ্তরের শ্রম কল্যাণ সংগঠক মো. বোরহান উল্লাহ মিয়ার উপস্থিতিতে ২৭ ডিসেম্বর জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। ঘোষিত ফলাফল অনুযায়ী অন্যান্য পদে দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি পদে মো: কামাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো: জামাল উদ্দিন, সাংগঠনিক পদে মো: নজরুল ইসলাম বাপ্পি, কোষাধ্যক্ষ পদে মো: সোলায়মান, প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে মো: শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক পদে মো: তারিকুল ইসলাম নয়ন নির্বাচিত হয়েছেন। কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় সহ-সাধারণ সম্পাদক পদে মো: আমিনুল ইসলাম বাহার বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

কার্যকরী সদস্য পদে মো: আজিজুল ইসলাম, মো: তৈয়ব আলী, মো: কামাল উদ্দিন, মো: ইউসুফ আলী নির্বাচিত হয়েছেন। ফলাফল ঘোষনার সময় রাঙামাটি জেলা মিনি ট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান মো: শহিদুজ্জামান মহসিন রোমান, সদস্য মো: আজগর, মো. হাসান, মো. ইমামুল হক উপস্থিত ছিলেন।