৩য় বর্ষে এসোসিয়েশন অব হিল ট্যুরিস্ট গাইড

360

॥ স্টাফ রিপোর্টার ॥

এসোসিয়েশন অব হিল টুরিস্ট গাইড এর ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও প্রীতিভোজের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি সদর উপজেলার উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুজ্জামান মহসিন রোমান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এ এম নুরুল আবছারসহ রাঙামাটিতে টুরিজম নিয়ে কাজ করা যুব উদ্যোগক্তারা।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন এসোসিয়শন অব হিল ট্যুরিস্ট গাইড এর সভাপতি মোঃ সোহেল রানা এবং সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ শহীদুজ্জামান (রাকিব)। সভায় বক্তারা রাঙামাটির ট্যুরিজম এর বিভিন্ন পরিস্থিতি নিয়ে আলোচনা করেন। পাশাপাশি ট্যুরিজমের বিস্তারের ক্ষেত্রে বিভিন্ন প্রতিবন্ধকতা দূর করার ব্যাপারে মতামত প্রদান করেন এবং রাঙামাটিকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার এবং পরিবেশ বান্ধব ট্যুরিস্ট স্পট গড়ে তোলার দাবি জানানো হয়। অতিথিরা যুব উন্নয়ন এর রেজিস্ট্রেশন কৃত সংগঠন এসোসিয়েশন অব হিল ট্যুরিস্ট গাইড এর ২ বছরের চলমান কার্যক্রম এর প্রশংসা করেন যার মধ্যে অন্যতম প্রজেক্ট “লেকবিলাস ক্যাম্পিং জোন” নামে তাঁবু ক্যাম্প ব্যবস্থা।

বক্তারা এসোসিয়েশন অব হিল ট্যুরিস্ট গাইড সংগঠনের সফলতা কামনা করেন। পরে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত অতিথিদের সম্মাননা শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়। আলোচনা সভার শেষ পর্যায়ে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত সকলকে পরিবেশ বান্ধব ট্যুরিজম নিয়ে কাজ করে যাওয়ার শপথ বাক্য পাঠ করানো হয়। আলোচনা সভা শেষে ৩য় বর্ষে পদার্পণ কেক কাটা হয় এরপর এরপর প্রীতিভোজের আয়োজন করা হয়।