চলন্ত অবস্থায় সিএনজিতে আগুন, পুড়লো লক্ষাধিক টাকার মালামাল

692

ভ্রাম্যমাণ প্রতিনিধি

রাঙামাটি শহরের কাঠালতলী থেকে নানিয়ারচর বুড়িঘাটের উদ্দেশ্যে মালামাল নিয়ে যাওয়ার সময় ‘খাজা বাবা’ (চট্টগ্রাম থ ১৩-৭১০৪) নামে একটি সিএনজিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে আগুনে পুড়ে গিয়ে লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে ।

বুধবার সকালে সাড়ে নয়টায় বনরুপা পুলিশ বক্সের সামনে একটি সিএনজির ভেতর থেকে আগুনের সূত্রপাত হয় বলে জানান ট্রাফিক পুলিশ বিভাগের কর্মকর্তারা। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বালু ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সিএনজির ব্যাটারি অথবা গ্যাস সিলিন্ডার থেকে মূলত আগুনের সূত্রপাত হয়েছে। তবে আগুনে মালামাল পুড়ে গেলে ও কেউ আহত হয়নি। গাড়িতে থাকা যাত্রীসহ দুইজনই অক্ষত আছেন।

আগুনে প্রায় লক্ষাধিক টাকার উপরে আগুনে জিনিসপত্র পুড়ে গেছে বলে জানিয়ে সিএনজি চালক জানান, কাঠালতলী থেকে মালামালগুলো সিএনজি যোগে নিয়ে যাচ্ছিলেন নানিয়ারচর বুড়িঘাটের উদ্দেশ্যে। কাঠালতলী থেকে বনরুপা পুলিশ বক্সের সামনে আধাকিলো রাস্তা এসে দেখেন সিএনজির নিচে আগুন ধরেছে। সিএনজিতে থাকা দুইজন দ্রুত লাফ দিয়ে নেমে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় বালু ছিটিয়ে আগুন নিভাতে সক্ষম হন।