নবাগত পুলিশ সুপারকে ওয়ার্ল্ড পীস্’র ফুলেল শুভেচ্ছা

346

॥ ভ্রাম্যমাণ প্রতিনিধি ॥
নবাগত পুলিশ সুপার মীর মোদদাছ্ছের হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে ওয়ার্ল্ড পীস্ এন্ড হিউম্যান রাইটস সোসাইটি, রাঙামাটি জেলা শাখা। সোমবার দুপুরে সংগঠনটির প্রতিনিধিদল পুলিশ সুপার কার্যালয়ে গিয়ে এসপির সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছফি উল্লাহ্, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মাঈন উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

সোসাইটির ৯ সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ওয়ার্ল্ড পীস্ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি শিক্ষক অরূপ মুৎসুদ্দী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের অতিরিক্ত সম্পাদক ও দৈনিক রাঙামাটির ব্যবস্থাপনা সম্পাদক সুফিয়া কামাল ঝিমি, প্রচার সম্পাদক স্বরূপ মুৎসুদ্দী, তথ্য ও গবেষণা সম্পাদক দেবাশীষ পালিত রাজা, সম্পাদক অশ্রু মুৎসুদ্দী মনি, সমাজ কল্যাণ সম্পাদক অসীম চক্রবর্তী শংকু, সদস্য লোমা লুসাই, বাবু দাশ, হৃদয় দাশ এবং মোহাম্মদ তসলিম উপস্থিত ছিলেন।

সৌজন্য সাক্ষাতের সময় জেলার বর্তমান অবস্থা এর উন্নয়ন, মানুষের অধিকার সুরক্ষা, সংরক্ষণ, আইনি সহায়তা, নিরাপত্তা নিশ্চিত ইত্যাদি বিষয় উঠে আসে।

নবাগত পুলিশ সুপার এবিষয়ে সোসাইটিকে পুলিশ বিভাগ’র পক্ষ থেকে নিজের অবস্থান থেকে যতোটুকু সম্ভব সহযোগীতার আশ্বাস দেন। সোসাইটি নেতৃবৃন্দও পুলিশ বিভাগ’র উদ্যোগে পলওয়ে পার্ক, আরসি নগর, সুখী নীলগঞ্জসহ বিনোদন’র স্থান সমুহের অভুতপুর্ব উন্নয়ন, অপরাধ নির্মুলে অগ্রণী ভূমীকাসহ বর্তমান কর্মকান্ডে সন্তোষ প্রকাশ করেন।

পরে ওয়ার্ল্ড পিস নেতৃবৃন্দ রাঙামাটি প্রেস ক্লাবে গিয়ে ক্লাবের নব নির্বাচিত সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল এবং সাধারণ সম্পাদক জনাব আনোয়ার আল হককে নতুন বছর’র ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক এবং দৈনিক জনকন্ঠ’র রাঙামাটি জেলা প্রতিনিধি মোহাস্মদ আলী উপস্থিত ছিলেন।