ফুটবল লীগে টানা পাঁচ জয়ে সৃষ্টি স্পোর্টিং শীর্ষে

982

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙামাটিতে বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগের প্রথম রাউন্ডে সব ম্যাচে জয়ী হওয়ার পাশাপাশি ২য় রাউন্ডেও জয়ের ধারা অব্যাহত রেখে টানা ৫ জয়ে লীগের পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সৃষ্টি স্পোর্টিং ক্লাব।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে সৃষ্টি স্পোর্টিং ক্লাব সুপার ফোরে নিজেদের ২য় খেলায় বলাকা ক্লাবকে  ২-০ গোলে হারিয়ে টানা ৫ম জয় নিয়ে লীগের শীর্ষে অবস্থান  করছে দলটি।

খেলার প্রথমার্ধে শুরু থেকেই সৃষ্টি স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়েরা বলাকা ক্লাবকে আক্রমণ করতে থাকে । যার ফলে খেলার ৫ মিনিটে ফারদিনের গোলে সৃষ্টি স্পোর্টিং ক্লাব ১-০ গোলের লিড নেয়। প্রথমার্ধের  বাকিটা সময় দুই দল গোল দিতে চেষ্টা করে তবে কোনো দলই গোলের দেখা পাই নি। সৃষ্টি স্পোর্টিং ক্লাব ১-০ গোলের লিড নিয়ে বিরতীতে যায়।

দ্বিতীয়ার্ধের শুরুতে আবার সৃষ্টি স্পোর্টিং আক্রমণ করতে থাকে যার ফলে ৭ মিনিটের মাথায় ফারদিন এর হেডে আরেক গোল পেয়ে ২-০ গোলে এগিয়ে যায় সৃষ্টি। গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে বেশ কয়েকটি আক্রমণ করে বলাকা ক্লাবের খেলোয়াড়েরা তবে কাঙ্খিত  গোলের দেখা পায় নি। এর মাঝে সৃষ্টির খেলোয়াড়েরা আরো কিছু সহজ সুযোগ কাজে লাগাতে না পারায় শেষ পর্যন্ত ২-০ গোলে জয় নিয়ে ফিরে সৃষ্টি স্পোর্টিং ক্লাব।

এই জয়ের ফলে বঙ্গবন্ধু ২য় বিভাগ ফুটবল লীগে’২১ এ চ্যম্পিয়ন হওয়ার আরো পথে আরো একধাপ এগিয়ে গেলো ক্লাবটি। আগামী ৫ ডিসেম্বর ইয়থ স্পোর্টিং ক্লাব ও সৃষ্টি স্পোর্টিং ক্লাবের মধ্যে লীগের সমাপনী খেলা অনুষ্ঠিত হবে। এই খেলাটিকে লীগের অঘোষিত ফাইনালও বলা যায়। কারণ যে দল জিতবে সেই দল লীগ চ্যম্পিয়ন হবে। তবে সৃষ্টি স্পোর্টিং ক্লাব ড্র করলেও চ্যম্পিয়ন হয়ে যাবে।

খেলা চলাকালীন সময়ে ক্লাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, সভাপতি ও টিম ম্যানেজার আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম জনি, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদের সদস্য ও ক্লাবের সহ-সভাপতি ওহিদুল আলম, সহ-সভাপতি কামরুল ইসলাম হিরো, মোঃ আলমগীর, সাংস্কৃতিক ও আইন সম্পাদক জাহিদুল আলম রনি, সদস্য আমজাদ হোসেন নান্টু, টিপু কর্মকার, আজীবন সদস্য অমিত শীল লাভলু ও মোঃ জাহেদ প্রমূখ। এছাড়াও ক্লাবের প্রধান কোচ রিংকু চাকমা ও সহকারী কোচ মোঃ হানিফ।