বান্দরবানে আত্মহত্যা সন্দেহের লাশ উদ্ধার

339

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানে সদর উপজেলার সাংগাই ত্রিপুরা পাড়ায় গলায় ফাঁস লাগিয়ে একব্যক্তি আত্মহত্যা করেছে। তার নাম জুরেন ত্রিপুরা। তিনি সদর উপজেলার সদর ইউনিয়নের ত্রিপুরা পাড়ার অভিচন্দ্র ত্রিপুরার ছেলে। জুরেন ত্রিপুরা সদর উপজেলার পর্যটন এলাকা মিলনছড়ির কাছে একটি চায়ের দোকান করেন।

শনিবার সকালে খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুরেন ত্রিপুরার মরদেহ উদ্ধার করে তার মরদেহ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

বান্দরবান সদর থানার সহকারী পরিদর্শক (এসআই) গোবিন্দ কুমার শর্মা জুরেন ত্রিপুরার আত্মহত্যার ঘটনা স্বীকার করে বলেন, স্থানীয় লোকজন খবর দিলে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সাংগাই ত্রিপুরা পাড়া এলাকায় যান। সেখানে পাহাড়ের পাশের গলায় ওড়না প্যাঁচিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থা থেকে তারা জুরেন ত্রিপুরার (৩৮) মরদেহ উদ্ধার করে।

তিনি জানান,প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ওড়না প্যাঁচিয়েই আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা তাৎক্ষণিক জানা যায়নি। ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

এদিকে জুরেন ত্রিপুরার স্ত্রী বিবিনি ত্রিপুরা জানায়, শুক্রবার রাতে খাবার খেয়ে এক সাথে ঘরে তারা ঘুমিয়ে পড়েন। তবে গতকাল (শনিবার) ভোরে স্বামীকে ঘরে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করতে থাকেন। বের হয়ে দেখেন পাশের পাহাড়ের কাছে তার স্বামী একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায়। এসময় তিনি আত্মীয় স্বজনকে খবর দিলে তারা এসে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে ঝুলন্ত অবস্থা থেকে মরদেহ উদ্ধার করে। তবে কি কারণে আত্মহত্যা করেছে তার স্ত্রী ও স্বজনরা জানাতে পারেনি।

সদর ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার জগদিশ ত্রিপুরা আত্মহত্যার কথা স্বীকার করে জানান, জুরেন ত্রিপুরার স্ত্রী, ৫ বছরের এক ছেলে ও আড়াই বছরের এক মেয়ে রয়েছে।